বিরহ-মিলনে প্রেম
- কামরুল হাসান তুহিন ১৪-০৫-২০২৪

তার পিরিতে 'মজনু' হলাম
'লাইলী' পাবার আশায়,
পাহাড় কাটলাম 'ফরহাদ' হয়ে
'শিড়ি'র ভালবাসায়।

'মদন কুমার' হয়ে যাব
'মধুমালা'র দেশে,
জীবন দেব 'সোজন' হয়ে
'দুলি'র ভালবেসে।

'দেবদাস' হয়ে 'পার্বতী'রে
চাইলাম সাখী করতে,
'রূপবান'রে পাব বলে
চাইলাম 'রহিম' হতে।

'চন্ডিদাস' হলাম আবার
'রজকিনী'র আশায়,
'রাধা'র প্রেমে বৃন্দাবনে
'শ্যাম'-এর বাঁশি বাজাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।